Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রবাসী’ রুশো শেখের স্ত্রী অহনা রহমান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
২২ আগস্ট ২০২৪ ১৬:১৮

ভার্সেটাইল অভিনেত্রী অহনা রহমান। নিজেকে পর্দায় দারুণভাবে মেলে ধরেছেন তিনি। কাজ করছেন চ্যালেঞ্জিং সব চরিত্রে। যদিও হাল সময়ে অভিনয় কমিয়ে দিয়েছেন অহনা। তার এই অভিনয় কমিয়ে দেওয়ার পেছনেও রয়েছে কারণ। একই ঘরানার চরিত্রে আর কাজ করতে চান না তিনি। অহনার ইচ্ছা নিজেকে ভিন্নভাবে দর্শকের সামনে মেলে ধরার। তেমনি একটি নাটক বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল ৩টায় স্কাই ভিউ ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে। অহনার বিপরীতে রয়েছেন নবাগত রুশো শেখ। এটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম।

‘প্রবাসীর স্ত্রী’ নাটকে শ্বশুরবাড়ির সীমাহীন নির্যাতনের মুখে পড়তে হয় গৃহবধূ অহনাকে। নির্মম চিত্র নাটকটিতে তুলে ধরা হয়েছে।

পরিচালক জিয়াউদ্দিন আলম বলেন, অহনা অসাধারণ অভিনয় করেছেন নাটকে। তার অভিনয় দর্শকদের কাঁদাবে বলে আমি বিশ্বাস করি। মূলত প্রবাসীর স্ত্রীর জীবনের নানা কষ্টের কথা এখানে তুলে ধরা হয়েছে। এই নাটকের উদ্দেশ্য সচেতনতা তৈরি করা। যদিও এখন মানুষ আগের চেয়ে সচেতন। তবুও সমাজে অনেক সময় আমরা নানা নির্যাতনের খবর পেয়ে থাকি। আশা করি এটি একটি শিক্ষণীয় নাটক হবে।

অহনা বলেন, আমাদের সমাজে প্রবাসীর স্ত্রীকে নেতিবাচক চোখে দেখা হয়। এই নাটকটি ভিন্ন এক বার্তা দেবে। নাটকটি দর্শকদের দেখার আহ্বান জানাই। অনেক কষ্ট করে কাজটি করেছি, সবার কাজটি ভালো লাগবে বলে বিশ্বাস করি।

‘প্রবাসীর স্ত্রী’ নাটকে আরো অভিনয় করেছনে , রত্না খান, তানভীর মাসুদ, সৈয়দ শিপুল, সেজুতি খন্দকার, মাশফিয়া প্রধান। চিত্রগ্রহনে –শরিফ রানা, সম্পাদনা করেছেন টিডি দিপক।

সারাবাংলা/এজেডএস

অহনা রহমান প্রবাসীর স্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর