Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমজ সন্তান আসছে দীপিকা-রণবীরের ঘরে

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩২

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, যিনি চলতি মাসেই মা হতে চলেছে। তার মাতৃত্বের ফটোশুটের ছবিও শেয়ার করেছেন। সোমবার, রণবীরের সঙ্গে অভিনেত্রী ইনস্টাগ্রামে কিছু শুটিং ফটো শেয়ার করেছেন।

সাদা কালো আবছায়ায় তাকে তার বেবি বাম্প দেখাতেও দেখা গিয়েছে। রণবীর তার স্ত্রীকে আগলে অনবদ্য মুহূর্ত শেয়ার করেছেন। তাদের সুন্দর কেমিস্ট্রিতে দীপিকার গর্ভাবস্থার উজ্জ্বল আভা ফুটে উঠেছে। ছবিতে, তাকে বিভিন্ন পোশাক পরতে দেখা গিয়েছে। যেমন তার বাম্প দেখানো, একটি হালকা কার্ডিগান, ব্লেজার এবং একটি সোয়েটার।

তিনি মাতৃত্বের এই সুন্দর মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সকলের সঙ্গে। যেখানে দম্পতির সুন্দর মুহূর্ত ফুটে ওঠে। এবং তারা একসঙ্গে এই সুন্দর জার্নি শুরু করেছে। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। অনেকেই মনে করছেন অভিনেত্রী যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন।

কেউবা লিখেছেন, ‘আমার মনে হচ্ছে তাদের শিগগিরই যমজ সন্তান আসতে চলেছে।’ কারও মতে, ‘দেখে মনে হচ্ছে দুজন আসছে।’

দম্পতির ভাগ করে নেওয়া সোশ্যাল মিডিয়া পোস্টটি মন ছুঁয়ে নিয়েছে সকলের। সকলেই শুভকামনায় ভরিয়ে দিয়েছে। ভিডিও দেখে অনেকেরই মনে হয়েছে বাবা-মা হিসাবে কতটা ভালো হবেন তারা। দীপিকাকে সম্প্রতি ‘কল্কি ২৮৯৮’-তে দেখা গিয়েছে। সিনেমাটি বিশ্বব্যাপী ১০৪১ কোটি টাকা আয় করেছে এবং ঘটনাক্রমে দীপিকাকে সুমাথির চরিত্রটি তুলে ধরতে দেখা গিয়েছে।

সারাবাংলা/এজেডএস

দীপিকা পাডুকোন রণবীর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর