Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঐশ্বরিয়া নাকি অভিষেক: কে আগে ক্ষমা চান

এন্টারটেইনমেন্ট ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৩

গেল বছর দেড়েক ধরেই বাড়ছে জল্পনা, দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি কেউই। বলিউডের আকর্ষণীয় দম্পতির মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও অভিষেক। বিভিন্ন সাক্ষাৎকারে দাম্পত্যের সমীকরণ নিয়েও কথা বলেছেন তারা। প্রত্যেক দম্পতির মতোই তাদের মধ্যেও হয়েছে কথা কাটাকাটি। অভিষেক-ঐশ্বরিয়াও ব্যতিক্রম নন। কিন্তু কে প্রথমে দাম্পত্যের জট কাটিয়ে সব কিছু মিটমাট করেন? কে প্রথম ক্ষমা চান? কপিল শর্মার অনুষ্ঠানে এসে এই নিয়ে মুখ খুলেছিলেন তারকা দম্পতি।

বিজ্ঞাপন

প্রশ্ন শুনেই প্রাক্তন ক্রিকেট তারকা নবজোৎ সিংহ সিধু বলেছিলেন, “এটা কোনও প্রশ্ন হল! নিশ্চয়ই অভিষেকই প্রথমে ক্ষমা চান।” সঙ্গে সঙ্গে সিধুকে থামিয়ে ঐশ্বরিয়া বলেছিলেন, “আমিও প্রথমে মিটিয়ে নিই। ক্ষমা চাই। সমস্যা তাড়াতাড়ি মিটিয়ে নেওয়ার জন্যই কথা না বাড়িয়ে মিটমাট করে নিই।” ঐশ্বরিয়ার কথা শুনে অবাক কপিল।

তিনি রসিকতা করে বলেন, “আপনি প্রথমে ক্ষমা চান? স্ত্রী এত সুন্দর। তার উপর তিনি ক্ষমাও চান! এ তো ঈশ্বরের আশীর্বাদ।”

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বরিয়ার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছরই অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন। কিন্তু সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে। বিশেষ করে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে দু’জন একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনার সূত্রপাত। এমনকি, বেশ কয়েক বার জনসমক্ষে আঙুলে বিয়ের আংটি ছাড়াই প্রকাশ্যে এসেছেন তারা। তবে কিছু দিন আগে দুবাইতে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। তার পর থেকেই অনুরাগীদের আশা, ঐশ্বরিয়া ও অভিষেক সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন।

সারাবাংলা/এজেডএস

অভিষেক ঐশ্বরিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর