Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালমান কেন ক্ষমা চাইবে: সেলিম খান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৮:৫১

কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগে এখনও ভোগান্তি সালমান খানের। মৃত্যুর খাঁড়া ঝুলছে তার মাথায়। এই প্রজাতির হরিণকে পবিত্র বলে মনে করেন লরেন্স বিশ্নোইদের দল। তাই ভাবেবেগে আঘাত লেগেছে তাঁদের। প্রতিশোধ নিতে সালমান কে হত্যা করাই তাঁদের মূল লক্ষ্য।

বিষয়টিতে এ বার মুখ খুললেন সালমান খানের বাবা সেলিম খান। সেলিমের দাবি, তার ছেলে কখনও কোনও পশুর ক্ষতি করতেই পারেন না। এমনকি কৃষ্ণসার হরিণ হত্যার সময় ঘটনাস্থলে উপস্থিতই ছিলেন না সালমান । দাবি তাঁর বাবার। সালমান এতটাই পশুপ্রেমী যে, নিজের অসুস্থ পোষ্য কুকুরের সেবা করেছেন। সেই কুকুরটি মারা যাওয়ার পরে অঝোরে কেঁদেছেন ভাইজান।

বিজ্ঞাপন

সেলিম বলেন, “সালমান আমাকে কখনও মিথ্যে বলে না। পশুদের মারতে ও মোটেই পছন্দ করে না। ও পশুদের খুব ভালবাসে।” কৃষ্ণসার হরিণ হত্যার ঘটনায় লরেন্স বিশ্নোই বার বার দাবি করেছেন, প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে সালমান কে। এই প্রসঙ্গে সেলিম বলেন, “ক্ষমা চাওয়ার অর্থ মেনে নেওয়া যে ওই হরিণ হত্যা করেছে। আমরা একটা আরশোলাও কোনও দিন মারিনি। সালমান কার কাছে ক্ষমা চাইবে? ওরা কত জনের কাছে ক্ষমা চেয়েছে? ওরা কটা পশুর প্রাণ বাঁচিয়েছে?”

সেলিমের স্পষ্ট দাবি, “সালমান কি কোনও অন্যায় করেছে? আপনারা নিজের চোখে দেখেছেন? আপনারা তদন্ত করে দেখেছেন? আমরা তো জীবনে বন্দুক স্পর্শ করে দেখিনি!”

গত ১২ অক্টোবর সালমান ঘনিষ্ঠ বাবা সিদ্দিকিকে গুলি করে খুন করা হয়। খুনের দায় নেয় বিশ্নোই গ্যাং। তার পরেই আরও জোরদার করা হয়েছে সালমনের নিরাপত্তা বেষ্টনী।

সারাবাংলা/এজেডএস

ক্ষমা সালমান খান সেলিম খান

বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান কেন ক্ষমা চাইবে: সেলিম খান
১৯ অক্টোবর ২০২৪ ১৮:৫১

সম্পর্কিত খবর