Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়িওয়ালার ‘অর্ধচন্দ্র’, ৪ দিন ফুটপাতে বৃদ্ধ দম্পতি


২ নভেম্বর ২০১৯ ১০:৩০

পশ্চিমবঙ্গের হাওড়ার অসুস্থ ও বৃদ্ধ এক দম্পতিকে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন বাড়িওয়ালা। অভিযোগ উঠেছে দু’মাসের ভাড়া শোধ করতে না পারার কারণেই তাদের সঙ্গে এমন আচরণ করা হয়।

নিরাশ্রয় এই স্বামী-স্ত্রী চার দিন ধরে রাস্তার পাশে পড়ে থাকলেও কেউ সাহায্য করেনি। পরে বৃহস্পতিবার পুলিশ ও জেলা সমাজকল্যাণ দফতরের অফিসাররা ওই দম্পতিকে উদ্ধার করে। থাকার ব্যবস্থা করে দেয় একটি সরকারি নৈশাবাসে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, নটবর পাল রোডে শিবমন্দির রথতলার কাছে বটতলার ফুটপাতেই গত চার দিন ধরে কাটিয়েছেন সহায়-সম্বলহীন গোপাল বন্দ্যোপাধ্যায় ও তার স্ত্রী শঙ্করী বন্দ্যোপাধ্যায়। বছর দেড়েক আগে হাওড়া পুরসভার বেলগাছিয়া কে রোডের এক বাড়িতে অসুস্থ বাবা-মায়ের থাকার ব্যবস্থা করেন তাদের ছেলে রাজু বন্দ্যোপাধ্যায়। ভাড়া না থাকায় সোমবার বাড়িওয়ালা টেনেহিঁচড়ে বের করে দিয়েছেন বলে তাদের অভিযোগ। ছেলের ফোন নম্বর না জানায় যোগাযোগও করতে পারেননি তারা।

তবে বাড়িওয়ালা গোবিন্দ ও তার স্ত্রী সোমা শারীরিকভাবে বলপ্রয়োগের অভিযোগ অস্বীকার করেছেন। সোমা বলেন, আমরা বলেছিলাম ঘর ছেড়ে দিতে। বাড়িভাড়া দেননি। তাই আমরা ঘর ছাড়তে বলায় নিজেরাই চলে যান।

খবর আনন্দবাজার পত্রিকার।

কলকাতা বাড়িওয়ালা ভাড়াটিয়া ভারত

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর