Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে প্রবাসী নারীর মৃত্যু


৬ আগস্ট ২০১৯ ১৫:১৭

প্রবাসী সর্দার আব্দুল সাত্তার তরুণের সঙ্গে তার স্ত্রী হাফসা লিপি

ইতালি থেকে: স্বামী-সন্তান নিয়ে ইতালি থেকে দেশে বেড়াতে এসেছিলেন হাফসা লিপি (৩৪) নামের এক প্রবাসী নারী। এরপর আর ইতালিতে ফেরা হলো না তার। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ আগস্ট) রাতে হাফসা’র মৃত্যু হয়। গত চারদিন ধরে তিনি ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি ছিলেন।

এর আগে সপ্তাহ তিনেক আগে দুই সন্তান অলি (১২) ও আয়ানকে (৬) নিয়ে রাজধানীর কলাবাগানে উঠেন হাফসা লিপি ও তার স্বামী সর্দার আব্দুল সাত্তার তরুণ (৩৬)। কিছুদিন পরই সর্দার আব্দুল সাত্তার ডেঙ্গুতে আক্রান্ত হন। এরপর আক্রান্ত হয়েছেন হাফসা লিপিও।

বিজ্ঞাপন

সর্দার আব্দুল সাত্তারের বড় বোন ডা. নুরুন্নাহার বলেন, ‘ঢাকায় আসার পরপরই জ্বরে পড়েন তার ভাই। তার অসুস্থতার মধ্যেই হাফসার জ্বর আসে। গত ২৮ জুলাই এনএস১ পরীক্ষা করা হলে তার ডেঙ্গু ধরা পড়ে। কিন্তু আমার ভাই বাসায় অসুস্থ বলে হাফসা স্বামীর সঙ্গে বাসায় থাকার সিদ্ধান্ত নেয়। কিন্তু শুক্রবার (২ আগস্ট) সকালে হঠাৎ করে তার অবস্থা খারাপের দিকে গেলে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই। ওইদিনই তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।’

শরীয়পুরের ভেদরগঞ্জ থানার সর্দার বাড়িতে পারিবারিক কবরস্থানে হাফসাকে দাফন করা হবে বলে জানিয়েছেন নুরুন্নাহার।

স্বাস্থ্য অধিদফতর চলতি বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মোট ১৮ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে। তবে বিভিন্ন গণমাধ্যমের হিসেবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

আরও পড়ুন:

ডেঙ্গুতে মুগদা হাসপাতালে আরও একজনের মৃত্যু

ঢাকার পরে ডেঙ্গুতে সর্বোচ্চ মৃত্যু মাদারীপুরে

দিনাজপুরে ডেঙ্গু জ্বরে কিশোরের মৃত্যু

বিজ্ঞাপন

ইতালি প্রবাসী টপ নিউজ ডেঙ্গু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর