Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবকের মৃত্যু


৩০ মার্চ ২০১৯ ১১:৫৩

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ হোসেন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ মার্চ) ভোড় সাড়ে ৪টার দিকে উপজেলার হাবিরছড়া পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি প্রদীপ কুমার দাশ জানান, একটি মামলায় ডাকাত ও মাদক বিক্রেতা মোহাম্মদ হোসেনকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মতে তাকে নিয়ে শনিবার ভোরে হাবিরছড়া পাহাড়ি এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

বিজ্ঞাপন

পরে মাদক ব্যবসায়ীরা চলে গেলে ঘটনাস্থল থেকে পুলিশ মোহাম্মদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, দুই হাজার পিস ইয়াবা ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ, কনস্টেবল ফাহিম ও মাসুদসহ তিন সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি প্রদীপ কুমার।

মৃত মোহাম্মদ হোসেন একজন চিহ্নিত মাদক বিক্রেতা ও ডাকাত। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা পাচারকারীর মৃত্যু

টেকনাফে দুই ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর