বিজ্ঞাপন

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা পাচারকারীর মৃত্যু

March 14, 2019 | 2:55 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. নুরুল ইসলাম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক বিজিবি সদস্য। বিজিবির দাবি নিহত নুরুল ইসলাম একজন ইয়াবা পাচারকারীকে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে টেকনাফের ডেইল গ্রামের পূর্ব দিকের মেহেদী লবণ প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. নুরুল ইসলাম (২৮) টেকনাফের নতুন পল্লানপাড়ার আব্দুল গফুরের ছেলে।

টেকনাফ বিজিবির ব্যাটালিয়ন-২ এর ভারপ্রাপ্ত অধিনায়ক শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, ওই এলাকা দিয়ে ইয়াবা পাচার করা হবে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে সেখানে অভিযান চালান তারা।

বিজ্ঞাপন

বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা টহলদলের উপর অতর্কিতভাবে গুলি চালায় এবং ধারালো অস্ত্র নিয়ে আক্রমণের চেষ্টা করে। বিজিবিও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় ১০-১২ মিনিট গোলাগুলি চলে। এরপর ইয়াবা পাচারকারীরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

গুলির শব্দ থামার পর ওই এলাকা তল্লাশি করে মো. নুরুল ইসলাম নামে এক ইয়াবাপাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে টেকনাফ মডেল থানায় খবর দেওয়া হয় ও পুলিশের সহযোগিতায় তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক মো. নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে সাত হাজার ইয়াবা ও দুইটি লোহার ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে বলেও জানান শরীফুল ইসলাম।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন