Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌলভীবাজারে স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার 


২৮ জানুয়ারি ২০১৮ ২২:২৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মৌলভীবাজার : মৌলভীবাজারের বড়লেখায় নিখোঁজের ৯ দিন পর আব্দুল্লাহ হাসান নামের এক স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার মোহাম্মদনগর বাজার পার্শ্ববর্তী আরব আলীর টিলা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, রোববার বিকেলে পার্শ্ববর্তী আরব আলীর টিলায় লাশের সন্ধান পেলে পুলিশকে খবর দেয়া হয়। সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে পুলিশ তার লাশ উদ্ধার করে।

নিহত স্কুল হাসান বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউপির মোহাম্মদনগর গ্রামের রহিম উদ্দিনের ছেলে। সে দক্ষিণ সুরমা মনির আহমদ একাডেমীর ৯ম শ্রেণীর ছাত্র।

হাসানের পরিবারের লোকদের দাবি, গত ১৮জানুয়ারি সন্ধ্যায় প্রতিদিনের মত হাসান তার বাড়ির পাশে মোহাম্মদনগর বাজারে যায়। রাত ১০টা পর সে বাড়ি ফিরে না আসলে পরিবার তাকে খুঁজতে থাকে। এরপর থেকে সে নিখোঁজ ছিল। ঘটনার পরের দিন সকালে তার মা নাজমা আক্তার বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানিয়েছেন, লাশটি গলিত। প্রাথমিক ভাবে মনে হচ্ছে নিখোঁজের প্রথম দিনই হয়ত মেরে ফেলা হয়েছে। বিস্তারিত তদন্তের পর জানা যাবে।

সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর