Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে অস্ত্র-গুলিসহ ১৪ মামলার আসামি গ্রেফতার


২৭ জানুয়ারি ২০২০ ১৫:১৭

বরিশাল: বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় অভিযান চালিয়ে দুইটি বিদেশি পিস্তল ও মাদকদ্রব্যসহ মো. আরিফ খন্দকার (৩৩) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ বরিশাল সদর দপ্তর।

র‌্যাবের দাবি, গ্রেফতার আরিফ একজন সন্ত্রাসী। তিনি চর কাউয়ার হিরণ নগর এলাকার বাসিন্দা। তার নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় ১৪ টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আরিফ খন্দকার ভাটারখাল এলাকার কোস্টগার্ড জেটির প্রবেশ পথে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে বলে তাদের কাছে খবর আসে। এর ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল রোববার (২৬ ডিসেম্বর) রাত ১০টায় সেখানে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আরিফকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করেন যে তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। এরপর তাকে তল্লাশি করলে দুইটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি পিস্তলের ম্যাগাজিন, ৯৩ টি ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এই ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. লুৎফর রহমান বাদী হয়ে বরিশাল নগর কোতয়ালী থানায় অস্ত্র ও মাদক আইনে আলাদা দুইটি মামলা দায়ের করেছেন।

অস্ত্র-গুলি উদ্ধার গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর