Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৌলভীবাজারে সাংবাদিক পরিবারকে গুমের হুমকি


২ মে ২০১৮ ১৭:৩৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

মৌলভীবাজার: বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভি ও অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডটনেটের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হৃদয় দেবনাথের পরিবারকে গুমের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বিভিন্ন সময় অপরাধী চক্রের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে এমন হুমকি দেওয়া হয় বলে জানান তিনি।

হৃদয় দেবনাথ বলেন, সম্প্রতি জেলার শ্রীমঙ্গলে পাহাড়ি এলাকায় সরকারি খাস জায়গা দখল করে পাহাড় কেটে পরিবেশ ধ্বংস করে রিসোর্ট নির্মাণ, শ্রীমঙ্গল স্টেশন সড়কের সংস্কার কাজে ঠিকাদারের ব্যাপক দুর্নীতি ও মাদক নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশ করেন তিনি।

এসব প্রতিবেদনের পর স্টেশন সড়কের সংস্কার কাজে দুর্নীতি পেয়ে কর্তৃপক্ষ বন্ধ করে দেন সংস্কার কাজ। সেই সঙ্গে পাহাড় কাটায় জড়িত থাকার প্রমাণ পেয়ে প্রভাবশালী তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।

তিনি আরও জানান, সম্প্রতি শ্রীমঙ্গলে মাদকের ওপর তথ্য সংগ্রহ করতে গেলে তার ওপর অতর্কিত হামলা চালান মাদক ব্যবসায়ী রাজন ও তার দলবল। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। প্রায় একমাস শয্যাশায়ী থাকার পর কিছুটা সুস্থ হন তিনি। সম্প্রতি তাকে বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে।

হৃদয় দেবনাথ বলেন, ‘সম্প্রতি কিছু অপরিচিত লোক আমাকে অনুসরণ করছে। গত দুই দিন আগে আমি রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় সামনের দিক থেকে একটি নম্বরপ্লেটবিহীন মোটরসাইকেল এসে আমার সামনে থামে এবং আমাকে ও আমার পরিবারকে গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায়। তবে তিনজনের কাউকেই আমি আগে কোনোদিন দেখিনি। সেদিন থেকে আমি ঘর থেকে বের হওয়া প্রায় বন্ধই করে দিয়েছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএস

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর