Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাথরুমে আটকে রাখায় ৫ম শ্রেণির ছাত্রের আত্মহত্যা!


৮ জুন ২০১৯ ০১:২১
ঢাকা: রাজধানীর রামপুরা বনশ্রী এলাকার একটি বাসার বাথরুম থেকে সেবাজ হোসেন (১২) নামে এক শিশুকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বাথরুমের হ্যাংগারে গলায় ওড়না পেচিয়ে ঝুলছিল সে। শিশুটিকে মুমুর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের দাবি, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
শুক্রবার (৭জুন) রাত সাড়ে ৮টার দিকে শিশু সেবাজকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে রাত ১০টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সেবাজের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
মৃত সেবাজ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার উত্তর আলোনিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে। সেবাজ স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত।
সেবাজের বাবা গোলাম মোস্তফা জানান, তারা রামপুরা বনশ্রীর ই-ব্লকের ৮ নম্বর রোডের একটি বাড়ির নিচতলায় থাকেন। তিনি ওই বাসায় দারোয়ানের কাজ করেন।
গোলাম মোস্তফা বলেন, সেবাজ বাইরে অন্য বাচ্চাদের সঙ্গে খেলছিল। সন্ধ্যা হয়ে গেলেও বাসায় ফিরছিল না। পরে ধরে নিয়ে এসে বাথরুমে আটকে রাখি। রাতে সেবাজের কোনো সাড়া-শব্দ না পেয়ে বাথরুমের দরজা খুলে দেখি, কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

সারাবাংলা/এসএসআর/আরএফ

বিজ্ঞাপন

আত্মহত্যা ছাত্রের আত্মহত্যা রাজধানী ঢাকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর