Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই মাস ধরে নিখোঁজ একমাত্র সন্তান


৩০ জুলাই ২০১৯ ০৯:৪০

ঢাকা: দুই মাস ধরে নিখোঁজ একমাত্র সন্তানের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ৭২ বছর বয়েসী মা হাসিনা বেগম। তার একমাত্র সন্তান হাসানুর আলম খান নয়ন (২৯) গত ২৯ মে ঢাকার দোহার থেকে নিখোঁজ হন। এ ঘটনার পর দোহার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। কিন্তু এখনও পুলিশ তদন্ত করে কোনো কিছু বের করতে পারেনি।

সোমবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স  ইউনিটি মিলনায়তনে এই সংবাদ সম্মেলনে হাসিনা বেগম বলেন, ছেলে আমার বেঁচে থাকার একমাত্র অবলম্বন ছিলো। সব ধরনের চেষ্টা করেছি  কিন্তু তার কোন সন্ধান পাচ্ছি না। আমি নিশ্চিত নই তবে মনে হচ্ছে উত্তরাধিকার সূত্রে প্রাপ্য সম্পত্তির ভাগাভাগিকে কেন্দ্র করে আমার ভাইয়ের ছেলে সাব্বির নয়নের কোনো ক্ষতি করেছে।

বিজ্ঞাপন

গত ২৪ মে ছেলেকে নিয়ে দোহারে ভাইয়ের বাড়িতে ঈদ করতে গিয়েছিলেন হাসিনা। ২৯ মে তার ভাইয়ের ছেলে সাব্বিারের সাথে নয়ন এশার নামাজ পড়তে যায়। পরে সাব্বির ফিরলেও নয়ন আর ফিরে আসেনি। সাব্বির জানায়, চার রাকাত নামাজ পড়ে নয়ন বের হয়ে আসে।

হাসিনা বেগম বাংলাদেশ বেতারের অধিবেশন তত্ত্বাবধায়ক। ১৯৯৫ সালে স্বামী মারা যাওয়ার পর থেকে সন্তানকে নিয়ে হাসিনা বেগম পশ্চিম আগারগাঁওয়ে বসবাস করেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্য সম্পত্তির ভাগাভাগি নিয়ে ভাইয়ের ছেলেদের সাথে তার বিরোধ চলছে।

এ ব্যাপারে জানতে চাইলে দোহার থানার উপ পরিদর্শক (এসআই) এনামুল হক সারাবাংলাকে বলেন, প্রাথমিক তদন্তে পুলিশ নিশ্চিত হয়েছে সম্পত্তির ভাগাভাগিকে কেন্দ্র করে কোন ঘটনা ঘটেনি। নয়ন মানসিক ভারসাম্যহীন ছিল বলে সাধারণ ডায়েরীতে (জিডি) উল্লেখ আছে। আগেও সে বাড়ি থেকে চলে গিয়েছিল।পুলিশ তার সন্ধান পেতে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

নয়নের মায়ের অভিযোগের ভিত্তিতে সাব্বিরকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অভিযোগের কোনো সত্যতা না পাওয়ায় একদিন পর সাব্বিরকে ছেড়ে দেওয়া হয়েছে।

ঢাকা রিপোর্টাস ইউনিটি (ডিআরইউ) নিখোঁজ মা সংবাদ সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর