Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাঈদীর কর ফাঁকির মামলায় বাদীর সাক্ষ্য


৬ জানুয়ারি ২০২১ ১১:৪২

ঢাকা: জামায়াত নেতা মাওলানা দেলোওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে আয়কর ফাঁকির মামলায় বাদী উপ-কর কমিশনার (কর অঞ্চল-৫ পুরানা পল্টন ঢাকা) মাছুমা খাতুন আদালতে জবানবন্দি দিয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সকালে পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে তিনি এ জবানবন্দি প্রদান করেন। এরপর আদালত আগামী ১১ ফেব্রুয়ারি জেরার জন্য দিন ধার্য করেন।

আদালত সূত্রে জানা গেছে, এদিন বাদীর জবানবন্দি রেকর্ড শেষে আসামিপক্ষের আইনজীবীরা জেরার জন্য মৌখিকভাবে সময়ের আবেদন করেন। আইনজীবীরা বলেন, মামলাটি অনেক পুরাতন হওয়ায় জেরার বিষয়ে প্রস্তুতি গ্রহণ করা সম্ভব হয়নি।

এদিন সকাল সাড়ে নয়টার দিকে সাঈদীকে কাশিমপুর কারাগারে থেকে বকশীবাজার আদালতে হাজির করা হয়। আয়কর ফাঁকির মামলায় দেলোওয়ার হোসাইন সাঈদী একমাত্র আসামি।

২০১১ সালের ১৯ আগস্ট ২ কোটি ২৭ লাখ ৪০ হাজার ১২০ টাকা আয় গোপন করে তার ওপর প্রযোজ্য কর ৫৬ লাখ ৪৬ হাজার ৮১২ টাকা কর ফাঁকির অভিযোগে এনবিআর মামলাটি দায়ের করা হয়। ২০১২ সালের ১৫ সেপ্টেম্বর মামলাটি সাঈদীর বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

দেলোওয়ার হোসাইন সাঈদী ফাঁকির মামলা মাছুমা খাতুন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর