Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে করোনাজয়ীদের আর্থিক অনুদান প্রদান


১৯ মে ২০২০ ০৪:০২

ভৈরবে করোনাজয়ী ১২ জনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে । উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১৮ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ, ভৈরব থানার ওসি মো. শাহিন ভৈরবের করোনা জয়ী ১২ জনের হাতে প্রত্যেককে ৫ হাজার টাকার মোট ৬০ হাজার টাকা অনুদানের চেক তুলে দেন।

জানা যায়, ভৈরবে আর্থ কিশোরসহ ওই ১২ জন করোনায় আক্রান্ত হয়ে ভৈরব ট্রমা সেন্টারের আইসোলেশনসহ ঢাকা ও কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে তারা বাড়ি ফিরে আরো ১৪ দিন হোম কোয়ারেনটাইনে ছিলেন। হোম কোয়ারেনটাইন শেষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অনুদানের চেক আসার পর আনুষ্ঠানিকভাবে করোনাজয়ীদের হাতে এ চেক তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, কোভিড-১৯ এ যে বেসরকারি লোকজন আক্রান্ত হয়ে যারা সুস্থ হয়েছেন তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ পর্যন্ত ১২ জনের জন্য ৫ হাজার করে মোট ৬০ হাজার টাকার চেক এসেছে। আমরা এ অনুদানের চেক বিতরণ করেছি।

আর্থিক সাহায্য করোনাজয়ী ভৈরব

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর