Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু


২৯ জুন ২০১৮ ১৬:১৪

।। সারাবাংলা ডেস্ক।।

কুড়িগ্রাম ও খুলনায় সড়ক দুর্ঘটনায় দুই জন মারা গেছে। এর মধ্যে কুড়িগ্রামে পিকআপ ভ্যানের ধাক্কায় আব্দুল মজিদ নামে সাবেক এক ইউপি সদস্য এবং খুলনায় ব্যাটারী চালিত ভ্যানের নীচে পড়ে শাহানাজ নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ জুন) সকাল ১১টায় দুই জেলায় দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

কুড়িগ্রাম:  রড ভর্তি একটি পিকআপ ভ্যান ভুরুঙ্গামারী হতে সোনাহাট যাচ্ছিল। পিকআপ ভ্যানটি উপজেলার বানুরকুটিতে আব্দুল মজিদ (৫০) নামে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভুরুঙ্গামারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সায়েম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

নিহত আব্দুল মজিদ বানুরকুটি গ্রামের বাসিন্দা এবং সোনাহাট ইউনিয়নের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, স্থানীয় জনতা চালকসহ পিকআপ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। চালক ও পিকআপ ভ্যান বর্তমানে ভুরুঙ্গামারী থানা হেফাজতে আছে।

খুলনা: খুলনা খালিশপুরে ব্যাটারী চালিত ভ্যানের নীচে পড়ে শাহানাজ নামের (৫) এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে নগরীর লিবাটি চত্বর সড়কে এ দুর্ঘটনা ঘটে। ভ্যান চালককে আটক করে এলাকাবাসী পুলিশে সোর্পদ করেছে। শাহানাজের বাবার নাম সাইদুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহানাজ লিবাটি চত্বর মোড়ের সড়ক পার হচ্ছিল। এ সময় মুরগী ভর্তি একটি ব্যাটারী চালিত ভ্যান চাপা দেয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/টিএম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর