Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দেশ তছনছ করেছে জিয়া-এরশাদ-খালেদা’


২৩ ডিসেম্বর ২০১৭ ১৭:১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ভোলা

স্বাধীনতার পর থেকে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় এসে দেশকে তছনছ করে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শনিবার ভোলার বাংলাবাজার ফাতেমা খানম কলেজে বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন,  আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পথে পরিচালিত হচ্ছে।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন,  রংপুর সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে মনে করেন। রংপুর নির্বাচনে আওয়ামী লীগও হেরেছে । রসিক নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগ মিথ্যা।

বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির দাবি ৩০ হাজার ভোট পেয়েছে । নির্বাচনে কারচুপি হয়েছে এতে পমানিত হয় বিএনপি সবসময় মিথ্যা কথা বলে। তারা শুধু মানুষের সমালোচনা করে বেড়ায়।

মন্ত্রী বলেন, মানবতার ডাকে সাড়া দিয়ে ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে আজ প্রশংসিত। শেখ হাসিনাকে বলা হয় মাদার অব হিউমিনিটি। সেখানেও বিএনপির সমালোচনা থেমে নেই।

অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মইনুল হোসেন বিপ্লবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।  ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, বাণিজ্যমন্ত্রীর মেয়ে ডা. তাসনিমা আহমেদ জামান।

সারাবাংলা/আরসি/একে

 

আওয়ামী লীগ বাণিজ্যমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর