Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে তিন মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল


২ জুলাই ২০১৮ ২১:২২

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

সিলেট ব্যুরো: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে তিন স্বতন্ত্র মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সোমবার (২ জুলাই) রিটার্নিং অফিসার আলিমুজ্জামান জানান, প্রার্থীরা যে ৩শ’ ভোটারের তালিকা দিয়েছিলেন, সেখানে গড়মিল পাওয়া গেছে। যে কারণে তাদের মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে প্রার্থীতা ফিরে পেতে আপিল করার সুযোগ রয়েছে তাদের।

তিন স্বতন্ত্র প্রার্থী হলেন, এহসানুল হক তাহের, মুক্তাদির আহমদ তাপাদার ও কাজী জসিম। বৃষ্টির কারণে এদিন নির্ধারিত সময়ের চেয়ে আধা ঘণ্টা দেরিতে সকাল সাড়ে ৯টায় বাছাই প্রক্রিয়া শুরু হয়।

যে ৬ প্রার্থীর মনোনয়নপত্র গ্রহণযোগ্য হয়েছে তারা হলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সদ্য সাবেক সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন, মহানগর জামায়াতের আমির এহসানুল মাহবুব জুবায়ের ও সিপিবি-বাসদ মনোনীত প্রার্থী আবু জাফর।

নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, এদিন ৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্রও বাতিল করা হয়েছে। এর মধ্যে ১ জন সাধারণ কাউন্সিলর এবং ৪ জন সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী।

সারাবাংলা/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

সিলেট সিটি করপোরেশন নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর