Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমাজে আজ শুধুই অনাচার-অবিচার: এরশাদ


৭ জুলাই ২০১৮ ২১:০৪

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিদেশি আগ্রাসনে হারিয়ে যাচ্ছে আমাদের দেশীয় সংস্কৃতি। বর্তমান সমাজে মাদকের যে বিস্তার এটাও বিদেশী সংস্কৃতির ফল। সমাজে আজ শুধুই অনাচার-অবিচার।

শনিবার (৭ জুলাই) বিকেলে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে জাতীয় সাংস্কৃতিক পার্টির ২৭তম জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, বিদেশি চ্যানেল আমাদের কুশিক্ষা দিচ্ছে। মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না। ৩০টির মতো বাংলা চ্যানেল থাকলেও খবর ছাড়া চ্যানেলগুলো আমরা দেখি না। সমাজে আজ শুধুই অনাচার-অবিচার। হাতুরি দিয়ে ছাত্রদের পা ভাঙ্গা হয়। অপরাধ তারা কোটা সংস্কার চায়, এটাতো ছাত্রদের ন্যায্য দাবি। ঘুষ আর দুর্নীতি আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে।

সংগঠনটির সভাপতি মাসুদ পারভেজ সোহেল রানা জাতীয় সম্মেলনে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, জাপা কো-চেয়ারম্যার জিএম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, মেজর অব. খালেদ আখতার, হাজী সাইফুদ্দিন মিলন, নিগার সুলতানা রানী, নাজমুল খান, সুলতান মাহমুদ, নাজিম আহমেদসহ আরো অনেকে।

জাপা চেয়ারম্যান বলেন, আমার সময় ফেনসিডিল নিষিদ্ধ করেছিলাম। বর্তমানে নিষিদ্ধ এই ফেনসিডিল লক্ষ লক্ষ বোতল কোথা থেকে আসে তা আমরা জানি। ২৭ বছর আমরা ক্ষমতার বাইরে। পৃথিবীতে ক্ষমতার বাইরে থেকে একটি দল এত বছর রাজনীতিতে টিকে থাকতে পারেনি। আমরা টিকে আছি, কারণ মানুষ আমাদের উন্নয়ন ও সুশাসনের কথা আজও স্মরণ করে। যেখানে যেতে ৩ দিন সময় লাগতো সেখানে এখান তিন ঘণ্টায় যাওয়া যায়। এটা জাতীয় পার্টির অবদান।

বিজ্ঞাপন

এরশাদ বলেন, আমরা সবাই একযোগে কাজ করছি। উদ্দেশ্য একটাই আগামী নির্বাচনে আমাদের জয়ী হতে হবে।

সারাবাংলা/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

পাকিস্তানে শাকিব খানের ছবি
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৮

সালমান খানের আফসোস
২০ অক্টোবর ২০২৪ ১৬:৪৩

সম্পর্কিত খবর