Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৪ কাউন্সিলর


১০ জুলাই ২০১৮ ১৪:১৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বরিশাল: বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হচ্ছেন চারজন। এর মধ্যে তিনজন সাধারণ ও একজন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর হচ্ছেন। চার কাউন্সিলর পদে একজন করে প্রার্থী থাকায় নির্বাচিত হচ্ছেন তারা। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলো- ১৫নং ওয়ার্ডে লিয়াকত হোসেন লাবলু, ১৬ নং ওয়ার্ডে মোশাররফ আলী খান বাদশা এবং ১৯ নং ওয়ার্ডে গাজী নইমুল হোসেন লিটু। এরা সবাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন।

বিজ্ঞাপন

এ ছাড়াও ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সমম্বয়ে গঠিত নারীদের জন্য সংরক্ষিত ৪নং আসনের তিন প্রার্থীর মধ্যে একজনের প্রার্থিতা বাছাইয়ে বাতিল এবং আরেকজন প্রার্থিতা প্রত্যাহার করে নেয়ায় বিএনপি সমর্থিত আয়েশা তৌহিদা লুনাও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

সোমবার (৯ জুলাই) দুপুরে নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে স্ব-শরীরে উপস্থিত হয়ে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

জানা গেছে, চূড়ান্ত প্রার্থী তালিকা অনুযায়ী আজ প্রতিদ্বন্দ্বী ৬ জন মেয়র প্রার্থী, ৯৪ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ৩৫ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা। এরপরই শুরু হয়েছে আনুষ্ঠানিক প্রচার। ৩০ জুলাই এ সিটিতে ভোট অনুষ্ঠিত হবে।
বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় সোমবার বিকেল ৫টা পর্যন্ত সাধারণ ওয়ার্র্ডের ১৭ জন এবং নারীদের জন্য সংরক্ষিত ওয়ার্ডেও দুজন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর