Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জবির নিখোঁজ ছাত্রের লাশ মিলল বুড়িগঙ্গায়


৩১ জুলাই ২০১৮ ১৯:১১

।। জবি করেসপন্ডেন্ট ।। 

টিউশনির উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিখোঁজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্টবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আরিফুল ইসলামের লাশ বুড়িগঙ্গা নদীর পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে ।

মঙ্গলবার (৩১ জুলাই) ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ একটি টিম নদীতে নেমে তল্লাশি চালালে বিকাল ৫টার কিছু সময় পর তার লাশ ভাসতে দেখা যায়। পরে লাশ উদ্ধার করে মিডফোর্ড হাসপাতালে নেওয়া হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি কামাল হোসেন (তদন্ত) বলেন, সকাল থেকেই আমাদের ডুবুরি টিম কাজ করছিল। বিকালে আমরা যখন চাদপুর ঘাটে (লালকুটি ঘাট) যাই, তখনই আরিফুলের লাশ দেখতে পাই।

কিভাবে এমনটা ঘটতে পারে জানতে চাইলে তিনি জানান, গতকাল এখানে একটি নৌকা ডুবির ঘটনা ঘটে। সেই নৌকাতে আরিফুল ছিল বলে ধারণা করা হচ্ছে । তিনি আরো বলেন, নৌকাটি ডোবার সময় এম ভি সত্তার খান লঞ্চের এক বাবুর্চি তা দেখেছেন।

অারিফুলের মৃত্যতে শোক প্রকাশ করছেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুন কুমার গোস্বামী, শিক্ষক নঈম আক্তার সিদ্দিক ও দীপক কুমার বিশ্বাস। অধ্যাপক ড. অরুন কুমার গোস্বামী বলেন, আরিফুল বিভাগের অত্যন্ত ভালো ছাত্র ছিল। তার অকাল মৃত্যতে আমরা শেকাহত।

মৃত আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার রায়পুরের মাইনুদ্দিনের ছেলে। সে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ভর্তি হয়েছিল।

সারাবাংলা/জেআর/জেডএফ

আরও পড়ুন

টিউশনির উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর