Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না’


৪ আগস্ট ২০১৮ ২০:৫১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বীরপ্রতিক গোলাম দস্তগীর গাজী। শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়ন এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে শনিবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের ১০টি স্থানে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে জাতির পিতা এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর গাজী বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুর খুনিদের দোসরেরা আজও এই দেশকে ধংসের গভীর পাঁয়তারা করছে। তাই শুধু বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর নয় বরং এই হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে তাদেরও বিচারের আওতায় আনতে হবে। তাহলেই দেশ ও জাতি কলঙ্কমুক্ত হবে।’

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেও জানান এই সংসদ সদস্য। তিনি বলেন, ‘কিন্তু বিএনপি-জামায়াত চক্র দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা ওবায়দুল মজিদ জুয়েল, সালাউদ্দিন ভুঁইয়া ও রেজাউল করিম মাঞ্জুর, রূপগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুশফিকুর রহমান রিপন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, যুবলীগ নেতা হা‌ফেজ খা‌লেদ হাসান, রুহুল আমিন ও রিটন প্রধানসহ অনেকে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর