Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্পেনে সিলেটবাসীর সমুদ্র ভ্রমণ ও বনভোজন


১৪ আগস্ট ২০১৮ ১৫:১৬

।।কবির আল মাহমুদ স্পেন থেকে।।

স্পেনের মাদ্রিদ ও এর আশপাশ শহরে বসবাসরত সিলেটবাসীকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে সমুদ্র ভ্রমণ ও বনভোজন।

সোমবার (১৩ আগস্ট) গ্রেটার সিলেট শাহজালাল অ্যাসোসিয়েশনের উদ্যোগে স্পেনের ভ্যালেন্সিয়া সমুদ্রসৈকতে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

স্পেনে প্রবাসী সিলেটবাসী ও তাদের পরিবারের প্রায় ৮ শতাধিক সদস্যের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলনমেলায় পরিণত হয়।

গ্রেটার সিলেট শাহজালাল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. লুৎফুর রহমান সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, প্রবাসী সিলেটবাসীর  মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন।তিনি প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।

গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন পংকির সঞ্চালনায় যাদের সরব উপস্থিতিতে এ মিলনমেলা মুখরিত হয়ে ওঠে, তারা হলেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, শেখ আব্দুর রহমান, বদরুল ইসলাম মাস্টার, আব্দুল মুজাক্কির, এনাম আহমদ, মো. জামান, নাজু ইসলাম, শিপার আহমদ, আব্দুল হামিদ সঞ্জু মিয়া, ছানুর মিয়া সাদ, আবু জাফর রাসেল, হুমায়ূন কবির রিগ্যান, জেন্স শিপার, আসাদ আলীসহ অন্যান্যরা।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর