Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধূমপানে বাধা দেওয়ায় ছুরিকাঘাত, যুবকের মৃত্যু


১৯ আগস্ট ২০১৮ ১৩:২৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর মহাখালী কড়াইল বস্তিতে ধূমপানে বাধা দেওয়ায় ছুরিকাঘাতে আহত তারেকুল ইসলাম (১৮) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

রবিবার (১৯ আগস্ট) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

তারেক বরিশাল জেলার গৌরনদী উপজেলার মো. রিয়াজ উদ্দিনের ছেলে। স্ত্রী সুখি আক্তারসহ পরিবার নিয়ে কড়াইল বস্তির ক ব্লকের সোহরাবের বাড়িতে থাকতেন। স্থানীয় একটি গার্মেন্টসে হেলপার হিসেবে চাকরি করতো সে।

নিহতের বাবা রিয়াজ জানান, গতরাতে এলাকার মসজিদে এশার নামাজ পড়ছিলো তারেক ও তার বন্ধু হেলাল। নামাজ শেষে বেরিয়ে যাওয়ার সময় দেখেন, মসজিদের পাশের দানবাক্সে হেলান দিয়ে এক ছেলে ধূমপান করছে। তারেক তাকে ধমক দিয়ে সেখান থেকে দূরে যেতে বললে ওই ছেলেটি তার সাথে তর্ক করতে থাকে। এতে রাগান্বিত হয়ে তারেক তাকে চড় দেয়।

এসময় আশেপাশের লোকজন এসে বিষয়টি সমাধান করে দেয়। এর কিছুক্ষণ পরে ওই ছেলেটি ১০-১২ জন ছেলে নিয়ে এসে তারেককে ছুরিকাঘাত করে। এসময় সঙ্গে থাকা হেলালও ছুরিকাঘাতে আহত হয়। পরে তাদের ২ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে তারেকের মৃত্যু হয়। আহত হেলাল চিকিৎসাধীন রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর