Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ


১ সেপ্টেম্বর ২০১৮ ২১:২৬

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবী এলাকার একটি বাসার নিচ তলা থেকে সাইফুল ইসলাম (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন থাকায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে কে বা কারা করেছে তা এখনও কিছু বলতে পারেনি পুলিশ।

শনিবার (১ সেপ্টেম্বর) সকালের দিকে পল্লবীর বারনটেক এলাকা থেকে ওই তরুণের লাশ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে পাঠানো হয়।

নিহত তরুণের গ্রামের বাড়ি শেরপুর সদরে। তার বাবার নাম জহিরুল ইসলাম। সে পল্লবীর বারনটেক এলাকার একটি বাসায় বাড়া থাকতো। ওই বাসার পাশের অপর একটি বাসার নিচে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘নিহত সাইফুলের মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন জায়গাতে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ক্ষেত্রে ধারণা করা হচ্ছে তাকে বেধড়ক পেটানো হয়েছে। তাকে মারধরের পর হত্যাকারীরা ভবনের ওপর থেকে ফেলে দিয়েছে কিনা সেটা এখনও নিশ্চিত হতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় কে বা কারা জড়িত এবং কেনো ঘটিয়েছে সেটি আমরা খুঁজে বের করেছি। কিন্তু তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করা যাবে না।’ তবে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা এখনও দায়ের করা হয়নি বলে জানিয়েছেন তিনি।

সারাবাংলা/এসএইচ/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর