Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লরি চাপায় ‘পাঠাও’ চালক-আরোহীর মৃত্যু


৩ সেপ্টেম্বর ২০১৮ ১২:০০

ফাইল ছবি

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা :

রাজধানীর মতিঝিলে সড়ক দুর্ঘটনায় রাইড শেয়ারিং সেবা পাঠাওয়ের মোটরসাইকেলের চালক ও ওই মোটরসাইকেলের আরোহী মারা গেছেন।

রোববার (২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে মতিঝিলের শিল্প ব্যাংকের সামনের রাস্তায় লরির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— রিপন শিকদার (৩২) ও জানে আলম গাজী (৩০)।

এর মধ্যে রিপন শিকদার ছিলেন মোটরসাইকেলের চালক। আর মোটরসাইকেলের যাত্রী ছিলেন জানে আলম।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মামুন অর রশিদ বলেন, মোটরসাইকলেটিকে একটি লরি চাপা দিয়ে পালিয়ে গেছে বলে আমরা জানতে পেরেছি। পরে লাশ দু’টি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের একজনের মোবাইলে রাইড শেয়ারিং অ্যাপ্লিকেশন পাঠাও চালু করা ছিল। ধারণা করা হচ্ছে, চালক পাঠাওয়ের রাইড নিয়ে যাচ্ছিলেন।

লরিটি শনাক্তের কাজ চলছে বলেও জানিয়েছেন এসআই মামুন।

জানা গেছে, এ দুর্ঘটনায় প্রাণ হারানো জানে আলম গাজী রাজধানীর নবাবপুরে বিদ্যুতের সরঞ্জামের ব্যবসা করতেন। স্ত্রী ফারজানা আক্তার এবং এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তিনি ওয়ারীর ডিসিসি রোডের জয়কালী মন্দির এলাকায় থাকতেন। তার মরদেহ ময়নাতদন্ত না করেই সোমবার (৩ সেপ্টেম্বর) গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরে নিয়ে যাওয়া হয়েছে।

মতিঝিল থানার এসআই মামুন অর রশিদ বলেন, জানে আলমের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে রাতেই ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। তবে রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানে আলমের বড় ভাই নুরে আলম সারাবাংলাকে বলেন, জানে আলম প্রায়ই ব্যবসার কাজে মিরপুর যেত। সবসময় গুলিস্তান দিয়ে বাসায় ফিরত। কিন্তু গতকাল (রোববার) রাতে সে পাঠাওয়ের মোটরসাইকেলে করে মতিঝিল দিয়ে বাসায় ফিরছিল। মৃত্যুই তাকে মতিঝিলের ওই রাস্তায় নিয়ে গেছে।

বিজ্ঞাপন

রিপনের স্বজন মেছের আলী জানান, স্ত্রী সোনিয়া আক্তার ও দেড় বছরের মেয়ে রিয়াকে নিয়ে রামপুরা বউবাজার এলাকায় থাকতেন রিপন। তাদের গ্রামের বাড়ি ভোলা চেলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর গ্রামে। রিপন মাসখানেক ধরে পাঠাওয়ে মোটরসাইকেল চালাতেন। ময়নাতদন্তের পর রিপনের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানান মেছের আলী।

সারাবাংলা/এসএসআর/এসএমএন/টিআর

পাঠাও সার্ভিস সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর