Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরেজমিন : বনানী-গুলশানের মোড়ে মোড়ে তল্লাশি


৩১ ডিসেম্বর ২০১৭ ১৭:১৪

হাবিবুর রহমান, ফটো সাংবাদিক

ঢাকা :  বিদায় ২০১৭। নতুন বছর ২০১৮ কে বরণ করার জন্য প্রস্তুত সারাপৃথিবী, তারই ধারাবাহিকতায় প্রস্তুত বাংলাদেশ। ইংরেজি নববর্ষকে  রাজধানী ঢাকায় একটু ব্যতিক্রমভাবেই পালন করা হয়। ফাইভ স্টার থ্রি, স্টার হোটেলগুলোতে নতুন বছর আগমনের উপলক্ষে নানারকম অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যদিও ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, রাস্তাঘাটে কোন ধরনের বিশৃঙ্খলা বা বাড়ির ছাদে কোন ধরনের অনুষ্ঠান করা থেকে বিরত থাকতে বলা হয়েছে। তারই ধারাবাহিকতায় গুলশান বনানী বারিধারা ডিউএসএস রাস্তায় বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশের বিশেষ তল্লাশি চৌকি বসানো হয়েছে।

 

সরেজমিনে বনানী চেকপোস্টে দেখা যায়, মোটর সাইকেল আরোহীদের থামিয়ে দেহ এবং ব্যাগ তল্লাশি করছেন পুলিশ সদস্যরা। কর্তব্যরত পুলিশ অফিসার জানান, থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে কোনো ধরনের বিশৃঙ্খলা এবং অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে এ জন্য আমাদের এই নিরাপত্তা তল্লাশি।

 

গুলশান ২ নম্বরে এ পুলিশের তল্লাশি চৌকিতে দেখা যায়, প্রাইভেটকার থামিয়ে তল্লাশি করা হচ্ছে। বারিধারা ডিইউএইচএস এলাকায়ও চোখে পড়ে একই চিত্র।

প্রাইভেটকার ও মোটর সাইকেল আরোহীদের সঙ্গে কথা বলে জানা যায়, আইনশৃঙ্খলার প্রয়োজনে এ রকম তল্লাশিতেও তারাও খুশি। তারা কোনোরকম হয়রানি বা ভোগান্তির স্বীকার হননি।

সারাবাংলা/একে

ইংরেজি নববর্ষ তল্লাশি পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর