Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুতার ভেতর ইয়াবাসহ ৩ বিমানযাত্রী আটক


৭ সেপ্টেম্বর ২০১৮ ১৬:৫৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

কক্সবাজার: জুতার ভেতর লুকিয়ে ইয়াবা পাচারের সময় কক্সবাজার বিমানন্দর থেকে দুই যাত্রীকে আটক করেছে পুলিশ। তারা দুজনই মাদরাসা ছাত্র। পৃথক ঘটনায় আরও এক নারীকে ইয়াবাসহ আটক করা হয়।

কক্সবাজার সদর থানা সূত্র জানায়, শুক্রবার বিকেল তিনটার দিকে দুইজন যাত্রী তল্লাশি গেইট থেকে ঢুকার সময় নিরাপত্তাকর্মীদের তল্লাশিতে তাদের জুতার ভেতর ইয়াবা ধরা পড়ে। পরে জুতা কেটে ২ হাজার ৪৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকরা হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমোড়া এলাকার বদিউর রহমানের ছেলে জুবায়ের (২০) ও একই এলাকার শহর মুল্লুকের ছেলে মো. মাইন উদ্দিন (১৯)। তারা দুজনই হ্নীলার একটি মাদরাসার ছাত্র।

এর আগে দুপুর দেড়টার দিকে বিমানের তল্লাশি গেইটে আফরোজা আক্তার (২৭) নামে এক যাত্রীর ভ্যানিটি ব্যাগ থেকে ২ হাজার ৪০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি গাজীপুরের জয়দেবপুরের এনায়েতপুর এলাকার আফজাল হোসেনের মেয়ে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার জানান, জুতার ভেতর এবং ভ্যানিটি ব্যাগে লুকিয়ে কৌশলে তারা বিমানে ঢাকায় ইয়াবা পাচার করছিল। তল্লাশি গেইটে তাদের আটক হয়। নারীসহ তিনজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর