Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরকে অপহরণের পর খুনের ‍হুমকি দিয়ে মুক্তিপণ দাবি, গ্রেফতার ৪


১৭ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৫৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: এক কিশোরকে অপহরণের পর হত্যা করে লাশ কর্ণফুলী নদীতে ফেলে দেওয়ার হুমকি দিয়ে মুক্তিপণ দাবির অভিযোগে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার (১৫ সেপ্টেম্বর) থেকে টানা দুদিন অভিযানের পর চারজনকে নগরীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

গ্রেফতার হওয়া চারজন হলেন- জাকারিয়া মাসুদ (২২), আরমান হোসেন শাকিল (২০), আব্দুল আলীম (১৯) ও অলিউল্লাহ মামুন অলি (২৩)।

ওসি মোহাম্মদ মহসিন সারাবাংলাকে জানান, জোবায়ের হোসেন (১৭) নামে এক কিশোর গত শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে তার বড় ভাইকে ট্রেনে তুলে দিতে গিয়ে চট্টগ্রাম রেলস্টেশন থেকে অপহরণের শিকার হন। পরদিন তারা চাচা হুমায়ন কবিরকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। না দিলে মেরে লাশ কর্ণফুলী নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।

ওসি জানান, হুমায়ন কবিরের কাছ থেকে বিষয়টি জানার পর অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। অভিযানের মুখে শনিবার রাত ৮টার দিকে জোবায়েরকে রেলস্টেশনে ফেলে যায় অপহরণকারীরা। তবে তাকে ব্যাপক মারধর করা হয়।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান সারাবাংলাকে জানান, অপহরণকারীদের মধ্যে জাকারিয়া মাসুদকে নগরীর এনায়েত বাজার মোড়, আরমান হোসেন শাকিলকে নিউমার্কেট মোড়, আব্দুল আলীমকে টেরিবাজার মোড় এবং অলিউল্লাহ মামুনকে বায়েজিদ মাজার আবাসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

‘অপহরণের পর জোবায়েরকে নগরীর এনায়েত বাজারে একটি বাসায় আটকে রেখেছিল অপহরণকারীরা। প্রচণ্ড মারধরে জোবায়ের গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এমনকি তার খাওয়াও বন্ধ হয়ে যায়। এর মধ্যে আমরাও জোরদার অভিযান শুরু করি। বাধ্য হয়ে জোবায়েরকে ছেড়ে দেয় অপহরণকারীরা।’

এই ঘটনায় মামলা দায়েরের কথাও জানিয়েছেন কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান।

সারাবাংলা/আরডি/এমআই

অপহরণ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর