Wednesday 09 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজ সেই ব্র্যাক ব্যাংক কর্মকর্তা চট্টগ্রাম থেকে উদ্ধার


১ জানুয়ারি ২০১৮ ১৯:৫৬

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা :  নিখোঁজ থাকার ছয়দিনের মাথায় ব্র্যাক ব্যাংকের সিনিয়র অফিসার নাইমুল ইসলাম সৈকতকে চট্টগ্রাম থেকে উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ। সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে বেসরকারি ব্যাংকের ওই কর্মকর্তাকে হাজির করা হয়। আদালতে জবানবন্দি শেষে মুচলেকা নিয়ে তাকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ জানান, নাইমুল ইসলাম সৈকত নিজেই আত্মগোপনে ছিলেন। গতকাল রোববার সকালের দিকে চট্টগ্রামের হাটহাজারী থেকে তাকে উদ্ধার করা হয়। তিনি আদালতের কাছে জবানবন্দিতে আত্মগোপনে থাকার কথা স্বীকার করেছেন।

সৈকতের ভায়রা ভাই জামাল উদ্দিন বলেন, গতকাল উদ্ধার হলেও আজকে পরিবারের লোকজনকে পুলিশ বিষয়টি জানায়। এরপর আদালতের মাধ্যমে তাকে বাসায় নিয়ে আসা হয়।

‘তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। এখন তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন’ বলেন জামাল।

ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখায় সিনিয়র অফিসার চাকরি করেন সৈকত। ২৬ ডিসেম্বর ব্যাংক থেকে ফেরার পথে সৈকত নিখোঁজ হয় বলে পরিবার গণমাধ্যমে দাবি করে।

ওইদিন সৈকতের স্ত্রী তামান্না খান তন্বী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করতে গেলে পুলিশ ওই সময় জিডি নেয়নি। পরের দিন ব্যাংক কর্তৃপক্ষ নিখোঁজের বিষয়টি জানালে থানা জিডি নথিভুক্ত করে।

সারাবাংলা/ইউজে/একে

 

নিখোঁজ ব্র্যাক-ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর