Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে বন্দুকধারীর গুলিতে ৩ জনের মৃত্যু


২০ সেপ্টেম্বর ২০১৮ ২২:৪৩

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের একটি ওষুধ সরবরাহকারী প্রতিষ্ঠানে এক বন্দুকধারী হামলা চালিয়ে ৩ জনকে হত্যা করেছে। এতে আরও ২ ব্যক্তি গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা।

বাল্টিমোরের ৩০ কিলোমিটার উত্তর-পূর্বাঞ্চলীয় হারফোর্ড কাউন্টির পেরিম্যান এলাকায় বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালের দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়েছে, বন্দুকধারী একজন নারী বলে নিশ্চিত করেছেন রাজ্যের আইনশৃঙ্খলা বাহিনীর দুই কর্মকর্তা।

জেফরি গাহলার নামে এক পুলিশ কর্মকর্তা জানান, ওই নারী একটি সিঙ্গেল হ্যান্ড-গানের সাহায্যে অতর্কিতে এই হামলা চালান। তবে বর্তমানে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তবে সন্দেহভাজন হামলাকারী কিভাবে আহত হয়েছেন, সাংবাদিকদের এমন প্রশ্নের কোনো জবাব দেননি ওই পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় পুলিশ কোনো গুলি ছোড়েনি বলেও জানিয়েছেন তিনি।

রাইট এইড ফার্মেসি নামের ওই ওষুধ সরবরাহকারী কেন্দ্রের মুখপাত্র সুসান হেন্ডারসন জানান, এখানে প্রায় ১ হাজার কর্মী মূলত পণ্য গ্রহণ এবং তা সরবরাহের জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্নের কাজ করে থাকেন।

তিনি বলেন, আমাদের মূল ভবনের কাছেই প্রচণ্ড গোলাগুলি শুরু হয়। আমি কি করে বলবো যে স্থানটি নিরাপদ!

হারফোর্ড কাউন্টি পুলিশ এ ঘটনাকে ‘চলমান সহিংসতা’ হিসেবে উল্লেখ করে স্থানীয়দের ঘটনাস্থল এড়িয়ে চলার নির্দেশ দিয়েছে।

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর