Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আ.লীগ সরকারের আমলে জঙ্গিবাদের স্থান নেই: গোলাম দস্তগীর গাজী


২২ সেপ্টেম্বর ২০১৮ ২০:৩৫

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে জঙ্গিবাদের কোনো স্থান দেশে হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি।

তিনি বলেন, জঙ্গিরা মসজিদে মসজিদে গোলাগুলি করে। আমরা যারা আওয়ামী লীগ করি, তারা কখনও মসজিদে গোলাগুলি বা মারামারি করি না। পাকিস্তান, সিরিয়া, ইরাকে শুধু মারামারি আর কাটাকাটি। কিন্তু আমাদের দেশে শুধু শান্তি আর শান্তি। তার কারণ, আওয়ামী লীগ জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়েছে। এই সরকারের আমলে জঙ্গিবাদের কোনো স্থান এই দেশে হবে না।

শনিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জের কাঞ্চন পৌর বিরাব ২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নির্বাচনী অফিস উদ্বোধনের সময় তিনি এই মন্তব্য করেন।

অনুষ্ঠানে গোলাম দস্তগীর গাজী আরও বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ— সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে। এই সরকার যত উন্নয়ন করেছে, তা আগের কোনো সরকার করতে পারেনি। তাই বিরোধী দলকে বলতে হবে, উন্নয়ন যেহেতু চান তাই যে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তাকেই ভোট দিন। এককথায় বলতে হবে, উন্নয়নকে ভালোবেসে সবাইকে নৌকা মাকার্য় ভোট দিতে হবে। কেননা উন্নয়নই হচ্ছে আমাদের গণতন্ত্র। আর উন্নয়ন করতে গিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে গিয়েছি।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, রূপগঞ্জের নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী নীলা, রূপগঞ্জ উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ফেরদৌসী নীলা, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, কাঞ্চন পৌরসভা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

কমিউনিটি ক্লিনিক হবে রোল মডেল: গোলাম দস্তগীর গাজী

বিএনপির আন্দোলনে জনগণ সাড়া দেবে না: গোলাম দস্তগীর গাজী

সারাবাংলা/এসজে/টিআর

গোলাম দস্তগীর গাজী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর