Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু


২৬ সেপ্টেম্বর ২০১৮ ১২:৫৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা : রাজধানীর কাঁঠালবাগান এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ধলু বেপারি (২৬) নামে এক দোকান কর্মচারী মারা গেছেন। তিনি একটি সাজসজ্জার (ডেকোরেশন) দোকানে কাজ করতেন।

বুধবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে কাঁঠালবাগান বক্সকালভার্ট এলাকার বরিশাল ডেকোরেশন নামের দোকানে এই দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় ধলু ব্যাপারিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল পৌনে ১১ টার দিকে মৃত ঘোষণা করেন।

ধলু বেপারী জামালপুর মাদারগঞ্জ উপজেলার গাবেরগ্রামের মৃত সুজা বেপারীর ছেলে। কাঁঠালবাগানের ওই দোকানেই তিনি রাতে থাকতেন। তার এক মেয়ে ও স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা গ্রামে বাস করেন।

মৃত ধলু বেপারীর বোন খাদিজা আক্তার জানান, তিনি কাঠালবাগান এলাকাতে থাকেন। গত ১৫ দিন আগে তাদের বাবা মারা যান। আজ খাদিজার বাসায় তার বাবার কুলখানি ও দোয়ার আয়োজন করা হয়। এজন্য বরিশাল ডেকোরেশন থেকেই প্রয়োজনীয় হাড়ি-পাতিলসহ অন্য জিনিসপত্র নিচ্ছিলেন ধলু বেপারী। দোকানের ভেতরের কাঠের তাকের উপর থেকে হাড়ি-পাতিল নামানোর সময় সেখানে বিদ্যুতের তারের সংস্পর্শে স্পৃষ্ট হন তিনি। পরে হাসপাতালে মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য ধলু বেপারীর মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসআর/এসএমএন

ধলু বেপারি বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর