Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁও সীমান্তে এক বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ উদ্ধার


৩০ সেপ্টেম্বর ২০১৮ ১২:৪৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্ত এলাকার নাগরনদী থেকে সাহিদুর রহমান (২৭) নামের এক বাংলাদেশি নাগরিকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান আকালু মোহাম্মদ ডোংগা। নিহত সাহিদুর রহমান একজন গরু ব্যবসায়ী বলেও জানান তিনি।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার হরিনমারী গ্রামের খতিব উদ্দিনের ছেলে সাহিদুর রহমানসহ কয়েকজন মিলে রত্নাই সীমান্তের ৩৮২ নম্বর পিলার এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেন। এসময় ১৭১ সোনামতি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে সাহিদুর রহমান গুলিবিদ্ধ হন। প্রাণভয়ে সঙ্গিরা সাহিদুরকে নদীতে ফেলে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে বিজিবি ও পুলিশ সাহিদুরকে খুঁজতে থাকে। এক পর্যায়ে রাত সাড়ে ১১ টার দিকে ৩৮২ নম্বর পিলার এলাকার আমতলী গ্রাম সংলগ্ন নাগরনদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) চিত্ত রঞ্জন দাস জানান, ময়না তদন্তের জন্য সাহিদুরের লাশ রোববার (৩০ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সারাবাংলা/এসএমএন

ঠাকুরগাঁও লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর