Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পর্যটন মেলা উপলক্ষে রিজেন্ট এয়ারের ১২ শতাংশ ছাড়


৩ অক্টোবর ২০১৮ ১৮:১৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: আন্তর্জাতিক পর্যটন মেলা (বিআইটিএফ) উপলক্ষে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ১২টি রুটের যাত্রীদের জন্য ১২ শতাংশ ছাড় ঘোষণা করেছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। আগামীকাল (বৃহস্পতিবার) থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই মেলা শুরু হবে। পর্যটন খাতে দেশের সবচেয়ে বড় এই আয়োজনের অন্যতম স্পন্সরও রিজেন্ট এয়ারওয়েজ।

বিজ্ঞাপন

বুধবার (৩ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানিয়েছেন, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা, দোহা, দাম্মাম ও মাসকাট আন্তর্জাতিক রুট এবং চট্টগ্রাম ও কক্সবাজার অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল দামের ওপর এই ছাড় দেওয়া হচ্ছে।

এছাড়া বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে সহযোগী প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ। ব্রেকফাস্ট, হোটেল বুকিং, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা থাকছে হলিডে প্যাকেজে। মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়মূল্যে টিকেট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে।

এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদহীন কিস্তিতে এই টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন। টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর