Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে শিশুর মৃত্যু


৯ অক্টোবর ২০১৮ ১৬:৩৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কক্সবাজার : কক্সবাজার শহরের নুনিয়ারছড়ায় টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক স্কুল শিক্ষার্থী শিশু মারা গেছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) বেলা ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম নুসাইবা হোসেন নিরু (১১)। সে উত্তর নুনিয়ারছড়ার মুহাম্মদ হোসেন ধলুর মেয়ে ও স্থানীয় হাজি হাছন আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

নিরুর পরিবারের সদস্যরা জানান, সকালে শিক্ষকের কাছে পড়তে গিয়েছিল নিরু। পড়া শেষ করে বাড়ি ফেরার জন্য ব্যাটারিচালিত বাহন টমটমে ওঠে সে। এসময় অসাবধানতাবশত তার ওড়না টমটমের চাকায় পেঁচিয়ে যায়। এতে ওড়না দিয়ে গলায় ফাঁস লেগে যায় নিরুর। এতে শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় সে।

স্থানীয় বরফকলের সামনে এ ঘটনার পর স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। তবে জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, হাসপাতালের আনার আগেই তার মৃত্যু হয় নিরুর।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট থেকে অনুমতি নেয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে স্বজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিরুর লাশ হস্তান্তর করা হয় বলে জানান স্থানীয় কাউন্সিলর মিজানুর রহমান।

নিরুর খালা নাসিমা আকতার বলেন, মেয়ের মৃত্যর পর থেকে তার মা আসমা আকতারের বিলাপে আকাশ ভারী হয়ে আছে। বার বার জ্ঞান হারাচ্ছেন তিনি। কাঁদছে নিরুর একমাত্র জমজ ভাই হোসাইন আহমদ অভিও।

উল্লেখ্য, এর আগেও স্কুল-কলেজ শিক্ষার্থীসহ সাধারণ বেশ কয়েকজন নারী এভাবে ওড়না পেঁচিয়ে মর্মান্তিক মৃত্যুর শিকার হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

কক্সবাজার টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর