Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাফরুল্লাহকে বক্তব্য প্রত্যাহারের আহ্বান কাদেরের


১৩ অক্টোবর ২০১৮ ১৫:০০

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ : গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ সেনাবাহিনীর প্রধানকে নিয়ে যে স্পর্শকাতর বক্তব্য দিয়েছে তা আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে বলে মনে করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৩ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে চট্টগ্রাম-সিলেট মহাসড়কের সংযোগ সড়কের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

সেনা প্রধান সম্পর্কে না জেনে না শুনে এ ধরনের মিথ্যা ও স্পর্শকাতর মন্তব্য করায় তা প্রত্যাহার করতে ড. জাফরুল্লাহর প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

বিএনপিকে বাংলাদেশের রাজনীতিতে বিষফোঁড়া হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার আসামিদের মতো ২৫ ফেব্রুয়ারি পিলখানার ঘটনায় হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির নির্ধারিত একটি দল। এ ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন।’

বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে আখ্যা দিয়ে মন্ত্রী বলেন, তাদের কোন নীতি-নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে।

ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ‘যারা বাংলাদেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলেন, তারা এখন যোগ দিয়েছেন খুনী সন্ত্রাসীদের সাথে।’

আরো পড়ুন : সেনাপ্রধানকে নিয়ে দেওয়া বক্তব্যে ড. জাফরুল্লাহ’র দুঃখপ্রকাশ

সারাবাংলা/এসএমএন

ওবায়দুল কাদের ডা. জাফরুল্লাহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর