Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ভ্যাট কর্মচারী খুনের মামলায় বন্ধু গ্রেফতার


২০ অক্টোবর ২০১৮ ১৭:০৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ের কর্মচারী রিপেন সিংহ ধ্রুব হত্যা মামলায় তার বন্ধু শোভন চৌধুরী শুভকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (১৯ অক্টোবর) রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় তার মামার বাড়িতে অভিযান চালিয়ে শুভকে গ্রেফতারের কথা জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন।

শুভ চট্টগ্রামের রাউজান উপজেলার পূর্ব গুজরা গ্রামের অজিত চৌধুরীর ছেলে। নগরীর হাজারী লেইনের মিষ্টি ঘর গলিতে ধীমাণ বণিকের ভবনে তারা ভাড়া থাকেন।

গত ১২ অক্টোবর রিপেনের লাশ উদ্ধারের পর থেকে শুভ আত্মগোপনে চলে গিয়েছিল বলে সারাবাংলাকে জানিয়েছেন গোয়েন্দা পুলিশ কর্মকর্তা আসিফ মহিউদ্দিন।

তিনি জানান, ওইদিন রাত ৮টার দিকে নগরীর পতেঙ্গার চরপাড়ায় কর্ণফুলী নদীর তীরে পাথরের বাঁধে আটকানো অবস্থায় রিপেনের লাশ পাওয়া যায়। রিপেন সিংহ নগরীর কোতোয়ালী থানার আসকার দিঘীর পশ্চিম পাড়ে অফিসার্স লেইনের ক্ষুদিরাম সিংহের ছেলে।

সকাল ৮টায় বাসা থেকে বেরিয়ে রাত ৮টার দিকে লাশ উদ্ধারের ঘটনায় রিপেনের বাবা বাদি হয়ে নগরীর পতেঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার এক নম্বর আসামি শুভ।

সারাবাংলা/আরডি/এমও

খুন চট্টগ্রাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর