Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোনোরকম বিশৃঙ্খলার সুযোগ দেওয়া হবে না: স্বরাষ্টমন্ত্রী


২৭ অক্টোবর ২০১৮ ২২:৫৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামী নির্বাচনকে ঘিরে অপরাজনৈতিক শক্তিগুলো যতই ষড়যন্ত্র করুক কোনো লাভ হবে না। জনগণ আমাদের সঙ্গে রয়েছে। নির্বাচন ঘিরে কোনোরকম বিশৃঙ্খলারও সুযোগ দেওয়া হবে না।

শনিবার (২৭ অক্টোবর) রাজধানীর তেজগাঁওয়ের টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে ডিএনসিসির ২৪ নম্বর ওয়ার্ডের নারী আওয়ামী লীগ নেতাদের আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী স্বচ্ছ রাজনীতিতে বিশ্বাস করেন। কোনো বিশৃঙ্খলাকে তিনি আশ্রয়-প্রশ্রয় দেন না। জঙ্গিবাদ, সন্ত্রাস, বিশৃঙ্খলাকারী কাউকে বরদাস্ত করেন না তিনি। তাই আগামী নির্বাচনকে ঘিরে অপরাজনৈতিক শক্তিগুলো যতই ষড়যন্ত্র করুক না কেনো, জনগণ তা প্রতিহত করবে। সেই সঙ্গে আমাদের নিরাপত্তা বাহিনী সর্বদা প্রস্তুত বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে।’

হাতিয়া থেকে পঞ্চগড় সর্বত্র প্রধানমন্ত্রীর আকাশচুম্বি জনপ্রিয়তা উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘তিনি মানবতার কথা বলেন। তাই জনগণ তাকে ভালোবাসে। কিছুদিন আগে মিয়ানমারে রোহিঙ্গাদের রক্তে রঞ্জিত হয়েছিল। লাশের পর লাশ ভাসছিল বঙ্গোপসাগরে। তা দেখে আমাদের প্রধানমন্ত্রী বলেছিলেন তাদের এদেশে আসতে দাও। তারপর তারা বাংলার বুকে ঠাঁই পেল। এরপর আমরা নিরাপত্তাহীনতার কারণে নিষেধ করার পরও প্রধানমন্ত্রী সেই কুতুপালংয়ে ছুটে যান। বুকে জড়িয়ে ধরেন সেসব অসহায় লোকজনকে। তারপর থেকে বিশ্ব বলতে শুরু করলো মাদার অব হিউম্যানিটি। তাই এ ধারা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই।’

বিজ্ঞাপন

সভায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার মহিলা আওয়ামী লীগের সভাপতি তাসলিমা হক সীমার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ইঞ্জিনিয়ার মাস্উদ আহমদ, ডিএনসিসির ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর সফিউল্যাহ সফি, তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল আলম, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিমা ফেরদৌস এবং সভাপতি সফিয়া খাতুন প্রমুখ।

সারাবাংলা/এসএইচ/এমও

একাদশ জাতীয় নির্বাচন স্বরাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর