Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রণজিৎ রক্ষিতের মৃত্যুতে সংস্কৃতিমন্ত্রীর শোক


৩০ অক্টোবর ২০১৮ ১৮:১৫

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: বরেণ্য আবৃত্তি ও নাট্যশিল্পী এবং চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি রণজিৎ রক্ষিতের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।

মঙ্গলবার (৩০ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে তিনি এই শোক বার্তা জানান। মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান এই তথ্য জানিয়েছেন।

শোক বার্তায় সংস্কৃতিমন্ত্রী তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এতে আরও বলা হয়, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলির সদস্য রণজিৎ রক্ষিত ছিলেন সাংস্কৃতিক অঙ্গনে আমার অন্যতম প্রিয় সহযোদ্ধা। তিনি বোধন আবৃত্তি স্কুল প্রতিষ্ঠার মাধ্যমে চট্টগ্রাম তথা বাংলাদেশে আবৃত্তি চর্চা প্রচার ও প্রসারে বিশেষ ভূমিকা রেখেছেন। বাংলাদেশের মানুষ এই মহান সংস্কৃতিকর্মীকে দীর্ঘদিন স্মরণে রাখবে।

বরেণ্য আবৃত্তি ও নাট্যশিল্পী এবং চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সহসভাপতি রণজিৎ রক্ষিত মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুর ১২টা ২০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৭১ বছর।

এর আগে গত ২৩ অক্টোবর সন্ধ্যায় তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল (সোমবার) রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর