Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌন হয়রানির অভিযোগ অস্বীকার, আকবরের পাশে স্ত্রী মল্লিকা


২ নভেম্বর ২০১৮ ২১:৫৯

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ভারতের সদ্য পদত্যাগী পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম জে আকবরের বিরুদ্ধে ওঠা যৌন হয়রানির বিষয়ে মুখ খুলেছেন তিনি। পাশে এসে দাঁড়িয়েছেন তার স্ত্রী মল্লিকা জোসেফও।

আকবর তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেছেন, অভিযোগ উত্থাপনকারীরে সঙ্গে তার সম্পর্ক ছিলো এবং তাদের মধ্যে যা-ই ঘটেছে তা উভয়ের সম্মতিতেই ঘটেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করে আলাদা বিবৃতিও দিয়েছেন তারা।

মিটু আন্দোলন; এবার ধর্ষণের অভিযোগ আকবরের বিরুদ্ধে 

বিবৃতিতে এম জে আকবরের স্ত্রী মল্লিকা জোসেফ তার স্বামীর বিরুদ্ধে আনা যৌন হয়রানির অভিযোগকে মিথ্যা বলে দাবি করে বলেছেন, মি টু ক্যাম্পেইন আমার স্বামীর বিরুদ্ধে প্রয়োগ করা হয়েছে। পল্লবী গগৈর বক্তব্যের পর এ তারও কিছু বলার আছে।

তিনি জানিয়েছেন, তার স্বামী আকবর ও পল্লবী গগৈ মিলে তার সঙ্গে প্রতারণা করেছিলো। এর ফলে তার পরিবারে অশান্তিও নেমে আসে। পল্লবীর সঙ্গে আকবরের বিবাহবহির্ভুত সম্পর্ক প্রমাণিত হওয়ার পর আকবর পরিবারকে প্রাধান্য দিয়ে তার কাছ থেকে সরে আসে।

পল্লবী ছাড়াও আকবরের বিরুদ্ধে আরেক অভিযোগকারী তুষিতা প্যাটেল সম্পর্কে মল্লিকা বলেন, যে দুজন আকবরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন তারা প্রায়ই আকবরের বাড়িতে আসতো। তাদের কখনো যৌন হয়রানির শিকার হয়েছে বলে মনে হয়নি।

পল্লবী গগৈ ভারতে জন্ম নেওয়া যুক্তরাষ্ট্রভিত্তিক সাংবাদিক একটি নিবন্ধ লিখেছেন। সেখানে তিনি অভিযোগ করেছেন, ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে এম জে আকবর তাকে যৌন হয়রানি করেছিলেন। ওই সময় সংবাদমাধ্যম ‘দ্য এশিয়ান এজ’-এর প্রধান সম্পাদক ছিলেন এম জে আকবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

আকবর মি টু যৌন হয়রানি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর