Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচন হলে হাসিনা আজীবন প্রধানমন্ত্রী, খালেদা আমৃত্যু কারাগারে


৯ নভেম্বর ২০১৮ ১৬:৫২

।। সাদ্দাম হোসাইন, স্টাফ করেসপন্ডেন্ট।।

রাজশাহী থেকে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, হুদার (সিইসি কে এম নুরুল হুদা) অধীনে নির্বাচনে গেলে, শেখ হাসিনার অধীনে নির্বাচনে গেলে হাসিনা আজীবন প্রধানমন্ত্রী, খালেদা জিয়া আমৃত্যু কারাগারে এবং তারেক জিয়া নির্বাসনে থাকবেন।

শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। রাজশাহী মাদ্রাসা মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, ‘আমরা যদি সিদ্ধান্ত নিতে ভুল করি এদেশের মানুষ আমাকে-আপনাকে ছাড়বে না। তাই বলছি হুদাকে নামান, শেখ হাসিনাকে নামান। আমরা নির্বাচনে গেলে জয়ী হবো যদি ভোট দিতে পারি।’

সকাল ৯টা থেকে মাঠটির পাশে জেএসসি ও জেডিসির পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় দুপুর সাড়ে বারোটা পর্যন্ত সমাবেশস্থল ১৪৪ ধারা জারি করা হয়। যে কারণে সমাবেশস্থলে কেউ ঢুকতে পারেননি। এতে সমাবেশের মঞ্চে দুপুর ১টা পর্যন্ত নেতাকর্মীদের তেমন ভিড় চোখে পড়েনি। তবে ঐক্যফ্রন্টের অধিকাংশ নেতাকর্মী সকাল ১১টায় ঢাকা থেকে রাজশাহীতে পৌঁছান বলে জানান তারা।

দুপুর ২টার পর সমাবেশস্থলে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা আসতে শুরু করেন।

সমাবেশে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় সমাজতান্ত্রিক দলের ( জেএসডি) আ স ম আবদুর রব, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরীসহ অন্যরা।

সারাবাংলা/এসটি/একে

ঐক্যফ্রন্ট গয়েশ্বর চন্দ্র রায় বিএনপি রাজশাহী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর