Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় বন্দুকযুদ্ধে ‘ভুয়া পুলিশ’ নিহত


১২ নভেম্বর ২০১৮ ১০:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাভার: সাভারের আশুলিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামিম হোসেন (৫৫) নামের এক ভুয়া গোয়েন্দা পুলিশ (ডিবি) মৃত্যু হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শামিম যশোর জেলার কোতোয়ালী থানার মহেন্দপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে। সোমবার (১২ নভেম্বর) ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের টংগাবাড়ি চালা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানায় নিহত ওই ডিবি পুলিশ ঢাকা আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতো। ভোর রাতে তাকে নিয়ে টংগাবাড়ি এলাকায় অন্য ভুয়া ডিবি পুলিশদের ধরতে যায় ধামরাই থানা পুলিশ এসময় ভুয়া ডিবি পুলিশের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এসময় দুই পক্ষের গুলিতে ওই ভুয়া ডিবি পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘নিহত ওই ভুয়া ডিবি পুলিশ সদস্যের বিরুদ্ধে ধামরাই থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।’

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর