Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙামাটিতে অস্ত্রসহ ইউপিডিএফ কালেক্টর আটক


২৬ নভেম্বর ২০১৮ ১৬:৩৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-গঙ্গারাম এলাকার করল্যাছড়িমুখ ধারজ কার্বারি পাড়া থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কালেক্টরকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী। আটক ইউপিডিএফ কালেক্টরের নাম রিমেল চাকমা (১৮)।

তিনি ৩৫ নম্বর বঙ্গলতুলী মৌজার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা।

রোববার (২৫ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে একটি বাড়ি ঘেরাও করে রিমেল চাকমাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, দুইটি পিস্তলের গুলি, ছুরি, চাঁদা আদায়ের রশিদ ও ইউনিফর্ম পাওয়া গেছে।

এ বিষয়ে সাজেক থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার মোহাম্মদ ইব্রাহিম জানান, ‘আটক ব্যক্তি থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা করা হবে।’

এদিকে কালেক্টর রিমেল চাকমাকে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটির রাঙামাটি জেলা ইউনিটের প্রধান সংগঠক শান্তিদেব চাকমা।

এক বিবৃতিতে তিনি সরকারের কঠোর সমালোচনা করে বলেন, ‘সরকার ইউপিডিএফের বিরুদ্ধে নজিরবিহীন দমন-পীড়ন চালাচ্ছে। নির্বাচনের দিন ঘনিয়ে আসছে ততই মারমুখি হচ্ছে । সরকার চায় না পার্বত্য চট্টগ্রামে গণতান্ত্রিক পরিবেশ বিরাজ করুক। এজন্য ইউপিডিএফ-এর নেতাকর্মীদের ধরপাকড়, হত্যা ও গুম করা হচ্ছে। ইউপিডিএফ প্রধান এবং সকল শীর্ষ নেতাসহ সকল স্তরের নেতাকর্মীদের বিরুদ্ধে পরিকল্পিতভাবে হয়রানিমূলক মিথ্যা মামলা দেয়া হচ্ছে।’

সারাবাংলা/এসএমএন

আটক ইউপিডিএফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর