Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একাদশ নিবার্চনেও দেশবাসী নৌকাকে বিজয়ী করবে: গোলাম দস্তগীর


২৭ নভেম্বর ২০১৮ ২০:১২

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনেও দেশবাসী নৌকাকে আবারও বিজয়ী করবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে রূপগঞ্জের রূপসীতে একাদশ জাতীয় সংসদ নিবার্চনে গোলাম দস্তগীর গাজীকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করা উপলক্ষে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। সভাটির আয়োজন করে রূপগঞ্জে আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠনগুলো।

গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী সকলকে এক হয়ে কাজ করার জন্য নিদের্শ দিয়েছেন। এজন্য আমাদেরকে সব ভেদাভেদ ভুলে গিয়ে এক হয়ে নৌকার জন্য কাজ করতে হবে। আমরা পরপর দুই বার বিজয় লাভ করেছি। তৃতীয়বার আমাদের জয়লাভ করতে হলে কঠিন পরীক্ষা দিতে হবে। আমরা যতে উন্নয়ন করি না কেন, সেই উন্নয়নের কথা মানুষের কাছে না পৌঁছালে হবে না। তাই মানুষকে জানাতে হবে। এর চেয়েও বেশি জনগণকে ভালোবাসতে হবে, তাদের সমস্যার সমাধান করতে হবে।

নিজে আগের নির্বাচনের আগে দেওয়া সব ওয়াদা পূরণ করেছেন জানিয়ে গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘আমি ওয়াদা করেছিলাম গ্যাস-বিদ্যুৎ-পানির ব্যবস্থা করব, স্কুল-কলেজ-মাদরাসার ভবন করব। সেগুলো করে দিয়েছি। আমি আমার সব ওয়াদা পূরণ করেছি। তবে গ্যাসের প্রেশার কম আছে। এজন্য প্রধানমন্ত্রী বিদেশ থেকে এলএনজি আমদানি করে চট্টগ্রামে গ্যাসের লাইন স্থাপন করেছেন। সেটি পুরোপুরি চালু হলে গ্যাসের সমস্যা আর থাকবে না ‘

গোলাম দস্তগীর কর্মীদের উদ্দেশে বলেন, আমরা দুনীর্তি করি নাই। আমরা দেশের উন্নয়ন করেছি। আওয়ামী লীগ সরকার যে অঙ্গীকার করেছিল, তার সবই পূরণ হয়েছে। রূপগঞ্জে ১০ বছর আগে রাস্তাঘাট, গ্যাস, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ভবন ছিল না। এখন সব হয়েছে। শিক্ষার হার শতভাগে গিয়ে দাঁড়িয়েছে। তাই আওয়ামী লীগ হলো উন্নয়নের সরকার। এজন্য আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

বিজ্ঞাপন

সভায় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহসভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন আহমেদ, প্রচার সম্পাদক মানজারী আলম টুটুল, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, জেলা পরিষদের সদস্য শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, তারাব পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোফাজ্জল হোসেন ভুঁইয়া, ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হোসেন খান, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান আশকারী, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসজে/এমএইচ

একাদশ জাতীয় নির্বাচন গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর