Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় আ. লীগ নেতা খুন, কাউন্সিলরসহ আটক ২


৫ ডিসেম্বর ২০১৮ ১৮:৩৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইছাহাক হোসেন (৭০) খুনের ঘটনায় কাউন্সিলরসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পরিমাল চক্রবর্তী।

গতকাল মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হন ইছাহাক হোসেন। পুলিশ জানায়, এ ঘটনায় বুধবার বিকাল ৫টা পর্যন্ত থানায় কোনও মামলা হয়নি।

আটক দুই জন হলেন– উপজেলার নজিপুর পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ ওরফে লেটু ফকির (৪৫) ও তার বড় ভাই লোকমান হোসেন (৪৮)।

ওসি পরিমাল চক্রবর্তী বলেন, ওসি পরিমাল চক্রবর্তী বলেন, ‘ইছাহাক খুনের ঘটনায় এখনপর্যন্ত থানায় কোনও মামলা হয়নি। তবে প্রাথমিক তদন্তে সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। এ ছাড়া, খুনিরা ইছাহাক হোসেনের বাড়ির কেয়ারটেকার আনিকুলকে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রেখেছিল। খুনিদের ধরতে সহায়তার জন্য তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচনি প্রচারণা বিষয়ে সভা ছিল। সভা শেষে রাত পৌনে ১০টার দিকে ইছাহাক হোসেন ব্যক্তিগত গাড়িতে বাড়ির পথে রওনা হন। তার গাড়ি নজিপুর পৌরসভার মাহমুদপুর এলাকায় বাসার সামনে এসে পৌঁছালে গ্যারেজের গেট খুলে দেওয়ার জন্য চালক বারবার হর্ন বাজালেও কেয়ারটেকার কোনও সাড়া না দেওয়ায় ইছাহাক হোসেন দরজা খুলতে গাড়ি থেকে নামেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এসময় গাড়িচালক আসলাম হোসেন তাকে বাঁচাতে এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও ছুরিকাঘাত করে। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।’

বিজ্ঞাপন

ওসি জানান, পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে ইছাহাকের মৃত্যু হয়। গাড়িচালক আসলাম পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

সারাবাংলা/এমএইচ

খুন নওগাঁয় পত্নীতলায়

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর