Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নির্বাচন থেকে সরে গেলেও কিছু করার নেই: কাদের


৯ ডিসেম্বর ২০১৮ ১৬:১৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

ফেনী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের অভ্যন্তরীণ সংকটের কারণে বিএনপি যদি নির্বাচন থেকে সরে যায়, তাতে আওয়ামী লীগের কিছু করার থাকবে না। বিএনপির নিজেদের ঘর এলোমেলো। নির্বাচনের পরিবেশ ঠিকই আছে। নির্বাচন নিয়ে বর্তমানে কোনো সংকট নেই।

রোববার (৯ ডিসেম্বর) দুপুরে ফেনী পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে সদর উপজেলা আওয়ামী লীগ অফিসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘দেশে একটি সুন্দর নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। এ পরিবেশ নষ্ট হলে বিএনপির জন্যই হবে। বিএনপির মনোনয়নবঞ্চিতরা তাদের সেক্রেটারি জেনারেলের অফিসে গিয়ে দফায় দফায় হামলা চালাচ্ছেন। যাদের কাছ থেকে টাকা নিয়েছে; কিন্তু মনোনয়ন পাননি তারাই হামলা করছেন। বিএনপি মহাসচিব বারবার তাদের দলীয় মনোনয়ন বঞ্চিতদের তোপের মুখে পড়ছেন।’

আরও পড়ুন: পকেটে টাকা ৫৫ হাজার, লেখালেখিতে আয় ওবায়দুল কাদেরের

সেতুমন্ত্রী বলেন, ‘মহাজোট এবং আওয়ামী লীগের ত্যাগী ও মনোনয়ন বঞ্চিতদের সম্মানিত করা হবে। যারা দলের সিদ্ধান্তের বাইরে প্রার্থী হবেন তাদের আজীবনের জন্য বহিষ্কার হবেন।’

মতবিনিময়কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের, সাধারণ সম্পাদক বাবু শ্রসেন চন্দ্র শীল, সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলসহ অন্যান্যরা।

সারাবাংলা/এমএইচ/একে

আরও পড়ুন

ক্ষমতায় না থাকলেও পালিয়ে যাব না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ ওবায়দুল কাদের


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর