Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপির রাজনীতি হিংস্র: গোলাম দস্তগীর গাজী


১৩ ডিসেম্বর ২০১৮ ২১:১৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বিএনপি মানুষকে ভালোবাসে না তারা হিংস্র রাজনীতি করে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাতে রূপগঞ্জের রূপসীর একটি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বিএনপির রাজনীতি হিংস্র। তারা মানুষকে ভালোবাসে না। মানুষ জানে আওয়ামী লীগ হিংস্র না। ২০০৮ সালে আমি ৫০ হাজার ভোটে জয়ী হয়েছিলাম। তখন বিএনপির মানুষও আমাকে ভোট দিয়েছিলো। এবার কম করে হলেও ১ থেকে ২ লাখ বেশি ভোটে আমরা জয়লাভ করব। কারণ আমরা উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, শেখ হাসিনা না থাকলে কোনো লাভ হবে না। সবাইকে পালিয়ে বেড়াতে হবে। বিএনপি ২০০১ সালে মামলার পর মামলা দিয়েছে। আওয়ামী লীগকে অঞ্চল ছাড়া করেছে। বাবা-মা মারা গেছে মাটি দিতে আসতে পারিনি। এমনকি ২০ হাজার টাকা ঘুষ দিয়ে জানাজায় এসেছে অনেকে। বিএনপি যারা করে তারাও তখন অতিষ্ঠ ছিলো। সেজন্য তারাও নৌকায় ভোট দিয়েছিলো আর এবারও দেবে।

কর্মীদের উদ্দেশ্য গোলাম দস্তগীর বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমরা নৌকার জন্য নিবার্চন করব। সাধারণ মানুষ চায় উন্নয়ন। আমরা উন্নয়ন করেছি। বিদ্যুৎ, পানি, গ্যাস, রাস্তাঘাট, স্কুল, কলেজ,মাদ্রাসা, মসজিদ, কমিউনিটি ক্লিনিক করে দিয়েছি। সুতরাং জনগণের কাছে যাওয়ার জন্য আমাদের পুঁজি আছে। আমাদেরকে জনগণের কাছে যেতে হবে এবং উন্নয়নের জন্য নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাতে হবে। কারণ বিগত ৪০ বছরে যে উন্নয়ন হয়নি এই ১০ বছরে সেই উন্নয়ন হয়েছে।

উক্ত আলোচনা সভায় তারাব পৌর যুবলীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াল গোলাম দস্তগীরের সঙ্গে নির্বাচনি প্রচারণায় একাত্মতা প্রকাশ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি শামীম মাহবুব, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ স্বপন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/এনএইচ

একাদশ জাতীয় নির্বাচন গোলাম দস্তগীর গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর