Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাঁচতলা থেকে ফেলে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, আটক ২


১৪ ডিসেম্বর ২০১৮ ২২:৩০

সংগৃহীত ও প্রতীকী ছবি

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর মালিবাগে কেএম মামুনুর রশিদ (২৬) নামে এক ব্যবসায়ীকে পাঁচ তলা থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে দুপুর দেড়টার দিকে পশ্চিম মালিবাগে জেএম প্লাজার সামনে থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

রশিদের বড় ভাই মোর্তুজা আলী রনি জানান, রশিদ তার বাসা থেকে ক্রেস্ট ব্যবসা করতো। গুলশানে তার শো-রুম রয়েছে। মোর্তুজার রয়েছে ইট-বালু-সিমেন্টের ব্যবসা। সেই ব্যবসার সুবাদে ফরহাদ, আসাদ, ফরিদ, সুমন ও তাজুলের সঙ্গে পরিচয় হয়। তাদের সাথে ব্যবসায়িক লেনদেনও হয়েছে। মর্তুজা তাদের কাছে টাকা পান। এ নিয়ে ছয় মাস ধরে মামলা চলছে। আগেও তারা হামলা চালিয়েছে। সেই জেরে আজও তারা বাসায় ঢুকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা রশিদকেও মারধর করতে থাকে এবং পাঁচ তলা থেকে নিচে ফেলে দেয়।

রশিদের বাড়ি মানিকগঞ্জের ঘিওর উপজেলার মৃত কেএম জালাল উদ্দিনের ছেলে। পশ্চিম মালিবাগের ওই বাসার ৫ তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন তিনি।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। এই ঘটনায় ফরহাদসহ ২ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর