Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ড. কামাল বিএনপি-জামায়াতের পাহারাদার হয়েছেন: মেনন


১৭ ডিসেম্বর ২০১৮ ১৯:৩২

রাশেদ খান মেনন (ফাইল ছবি)

।। স্পেশাল করেসপডেন্ট।।

ঢাকা: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান বলেছেন, ড. কামাল হোসেন তার সারাজীবনের নীতি-আদর্শ বিসর্জন দিয়ে এখন বিএনপি-জামাতের পাহারাদার হয়েছেন। এই ঐক্যের বিষয়ে ইলেকশনের যে সমঝোতা হয়েছে তা বাস্তবায়নের জন্য সারাদেশে মরিয়া হয়ে ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু জনগণ এ ধরনের মৌসুমী রাজনীতিবিদদেরকে আগেও গ্রহণ করেনি এখনও করবে না।

সোমবার (১৭ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সকাল ১১টা পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক ও চিকিৎসা কর্মীদের সঙ্গে দেখা করে গণসংযোগ করেন রাশেদ খান মেনন। এ সময় তিনি ডাক্তারদের সঙ্গে মতবিনিময় করেন এবং নৌকার পক্ষে ভোট চান।

গণসংযোগে এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএমএর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে এম নাসির উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আবু ইউসুফ ফকির, স্বাধীনতা চিকিৎসক পরিষদ নেতা ডা. আলাউদ্দিন প্রমুখ।

এরপর বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদ ও বিজ্ঞান অনুষদের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করে ওয়ার্কার্স পার্টির প্রধান। এ সময় উপস্থিত ছিলেন ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন, অধ্যাপক মেজবাহ কামাল ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রাব্বানী, সহযোগী অধ্যাপক খায়রুল ইসলাম চৌধুরী রূপমসহ অন্যরা।

সারাবাংলা/এএইচএইচ/একে

ওয়ার্কার্স পার্টি জাতীয়-নির্বাচন মেনন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর